সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / উল্লাপাড়ায় ১৩ মাদকসেবীর জেল-জরিমানা

উল্লাপাড়ায় ১৩ মাদকসেবীর জেল-জরিমানা

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে মাদকসেবনের দায়ে ১৩ জনকে জেলা-জরিমানা করেছেন র্যাবের ভ্রাম্যমান আদালত।

রোববার (১ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কমান্ডার ও মিডিয়া অফিসার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ। দন্ডপ্রাপ্তরা হলেন, উল্লাপাড়া উপজেলার হাটপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫) ও সরোয়ার (৫০) বনবাড়িয়া গ্রামের খোকন (৩০), তালপাড়ার খালেক (৫০) পুরাতন পোস্ট অফিস এলাকার বাপ্পি মিয়া (৪৫) কাচিয়ার চরের শাহাদাত কবির (২৫), হাসানপুরের আবু হানিফ (৩৫), তারটিয়া গ্রামের সামছুল আলম (৪২), ব্রহ্মকপালিয়া গ্রামের মুরাদউজ্জামান (৩২) পাক্রল ভৈরবপাড়ার আবু বকর (৩৫) পাগলা গ্রামের হেলাল উদ্দিন (২৬), একই গ্রামের আমিরুল ইসলাম (৪৮) এবং বড়লেখা গ্রামের মাসুদ রানা (৩৫)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্য থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার হাটিকুমরুল গোলচত্তর  এলাকায় ও বোয়ালিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১৩ জন মাদক সেবিকে আটক করা হয়।

পরে তাদের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসানের ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হলে বিচারক ১২ জনকে ১৫ দিন করে এবং একজনকে ৭ দিনের কারাদন্ড দেন। এছাড়াও প্রত্যেককে আরও ১শ টাকা করে অর্থদন্ডও দিয়েছেন বিচারক।

About jamuna

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।