সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / উল্লাপাড়ায় শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

উল্লাপাড়ায় শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তনয়া, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিভিন্ন কর্মসূচি পালন করেছে আওয়ামীলীগ।
মঙ্গলবার সন্ধ্যায় উল্লাপাড়া পৌর এলাকার শ্যামলীপাড়া ৮৫ মার্কেটে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কাটা হয়। এসব অনুষ্ঠানমালায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আসাদুল হক, সাবেক যুগ্ন সম্পাদক মাহবুব সারোয়ার বকুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান ডাবলু , সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক আলহাজ্ব জাহেদুল হক, আহবায়ক কমিটির সাবেক সদস্য নবী নেওয়াজ খান বিনু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য শফিউল আলম হ্যাভেন প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মানবতার মা শেখ হাসিনা বাংলাদেশের ১৮ কোটি মানুষের বাতিঘর। তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বেরর দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাংলার গরীব দু:খী মানুষের মুখে হাসি ফোটাতে শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। দেশের এই অগ্রযাত্রায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান বক্তারা। অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনে শতাধিক নেতাকর্মী এ কর্মসূচিতে অংশ নেন।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *