সদ্য সংবাদ
Home / অপরাধ / উল্লাপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

উল্লাপাড়ায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ১৩০১ ঘন্টা, ২১ জুন, ২০২১

উল্লাপাড়া: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ১৩ বছর বয়সী এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে শিক্ষার্থীর মা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় ৫ জনকে আসামী করে এ মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলন- উপজেলার বাঙ্গালা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের রেজাউল করিম খানের ছেলে ধর্ষক নাঈম খান (১৬), একই গ্রামের মোকবেল হোসেন খাঁর ছেলে মোঃ রেজাউল করিম খা (৫০), রেজাউল করিম খার স্ত্রী মোছাঃ নাজমা খাতুন (৪৫), মৃত শুকুর মাহমুদ এর ছেলে মোঃ আলী আহম্মেদ খা ও মোঃ রেজাউল করিম খা এর ছেলে মোঃ নাসির উদ্দিন (২৫)। উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারি কর্মকর্তা আলাল হোসেন জানান, উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের গাড়াবাড়ি গ্রামের বাসিন্দা ও মোড়দহ গাড়াবাড়ি দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর এক ছাত্রীকে একই গ্রামের মোঃ রেজাইল করিম খার ছেলে মোঃ নাঈম খা স্কুলে যাবার পথে ও পথে ঘাটে গোপনে বিভিন্ন কৌশলে তাকে উত্তাক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।

গত ৯ জুন ওই কিশোরীর মা এবং বাবা তাদের আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগে ধর্ষক নাঈম খা রাত ১১টার দিকে মেয়ের শয়ন ঘরে ঢুকে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে। ধর্ষণ করে ঘর থেকে বের হয়ে যাবার সময় নাঈম খাকে ঝাপটে ধরে চিকার শুরু করে ওই কিশোরী । তার চিকারে পাশের ঘর ও বাড়ির লোক জন এগিয়ে এসে নাঈমকে কিশোরীর ঘরের মধ্যেই আটক করে। বিষয়টি জানাজানি হলে অন্যান্য আসামীগন ঘটনার সুষ্ঠ সমাধান দেওয়ার কথা বলে নাঈমকে রাতেই ছাড়িয়ে নিয়ে যায়। পরে সমাধান না পেয়ে ওই কিশোরীর মা উল্লাপাড়া মডেল থানায় বাদি হয়ে ৫ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ ওই কিশোরীকে ডাক্তারি পরিক্ষা সম্পূন্ন করে আসামি গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। এ বিষয়ে উল্লাপাড়া সার্কেলের সহকারি পুলিশ সুপার মাহফুজ হোসেন জানান, শিক্ষার্থী ধর্ষণের মামলায় অভিযুক্ত আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *