সদ্য সংবাদ
Home / অপরাধ / উল্লাপাড়ায় গৃহবধুর গলা কেটে হত্যার চেষ্টা

উল্লাপাড়ায় গৃহবধুর গলা কেটে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক ||যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ০৫:০৭ ঘন্টা: ২৯ মে, ২০২০১

সিরাজগঞ্জ:  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পারভীন খাতুন (২২) নামে এক গৃহবধুকে ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে তার স্বামী নাঈম হোসেনের বিরুদ্ধে। শুক্রবার (২৮ মে) বিকেলের দিকে উপজেলার বাঙালা ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। ঘটনার একদিন পর শনিবার (২৯ মে) পুলিশের চেষ্টায় আহত ‍গৃহবধুকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ। আহত পারভীন খাতুন বাঙালা ইউনিয়নের বানিয়াকৈড় গ্রামের মৃত গোলবার হোসেনের মেয়ে। এ ঘটনায় আহতের চাচা সোলায়মান হোসেন থানায় অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দুবছর বয়সে বাবাকে হারানো পারভীন খাতুনের মায়ের অন্যত্র বিয়ে হয়। পরে তার চাচা সোলায়মান হোসেন তাকে লালন-পালন করেন। তিন বছর আগে পারভীনের খালাতো ভাই মাঝিপাড়া গ্রামের হাসান আলীর ছেলে নাঈম হোসেনের সাথে তার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে নাঈম হোসেন তার বাবার রেখে যাওয়া জমি যৌতুক হিসেবে দেয়ার জন্য পারভীনকে চাপ দেয়। এতে রাজি না হওয়ায় তাকে শারিরীক ও মানসিক নির্যাতন করে আসছিল। এ নিয়ে শুক্রবার (২৮ মে) দুপুরে উভয়ের মধ্যে ঝগড়া হয়। নাঈম তার স্ত্রী পারভীনকে মারধোর করার এক পর্যায়ে ধারালো চাকু দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন। এ সময় পারভীন খাতুনের আর্তচিকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে এলে নাঈম পালিয়ে যান। আহত পারভীনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিসা দেয়া হয়। এ ঘটনায় চাচা সোলায়মান হোসেন বাদী হয়ে থানায় নাঈম হোসেন ও তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ করেন।

উল্লাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আলাল উদ্দিন জানান, অভিযোগ পাওয়ার পর শনিবার (২৯ মে) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহত পারভীনের অবস্থা আশংকাজনক। তিনি কথা বলতে পারছিলেন না। বাবা-মা না থাকায় তাকে স্থানীয়ভাবেই চিকিসা দেয়া হচ্ছিল। তাকে দ্রুত সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। তিনি আরও বলেন, ঘটনার পর থেকে নাঈম হোসেন ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

প্রেমিকা ও তার মাকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম:  মৃত্যুর জন্য প্রেমিকা ও তার মাকে দায়ী করে প্রেমিকার ছবিসহ ফেসবুকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *