সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / উল্লাপাড়া / উল্লাপাড়ায় অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই: আটক তিন

উল্লাপাড়ায় অস্ত্র ঠেকিয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাই: আটক তিন

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম

আপডেট: ১০-৩৭ ঘন্টা: ২২ এপ্রিল: ২০২১

উল্লাপাড়া: উল্লাপাড়ায় ৫ লাখ টাকাসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে মডেল থানা পুলিশ। এরা হলো, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বন্যাকান্দি গ্রামের আব্দুল মান্নান, কামারখন্দ উপজেলার চর টেংরাইল গ্রামের মোঃ টুটুল ও একই উপজেলার কর্নসূতি গ্রামের আব্দুস সালাম। এসব ছিনতাইকারী বৃহস্পতিবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে উপজেলার বোয়ালিয়া বাজারের পাশে সোলাগাড়ী সড়ক সেতুর উপর অস্ত্রের মুখে তাজু নামের এক অফিস কর্মীর নিকট থেকে ১৪ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই করে।
ছিনতাই হওয়া টাকার মালিক উল্লাপাড়া মীর ট্রাভেলসের স্বত্তার্ধিকারী ও ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং এর মালিক আব্দুল মান্নান জানান, তার অফিসের কর্মচারী তাজু ঘটনার সময় উল্লিখিত পরিমান টাকা নিয়ে উপজেলার হাটিকুমরুল থেকে উল্লাপাড়া আসছিলেন। একটি সিএনজিতে আগে থেকেই যাত্রী সেজে দুই ছিনতাইকারী বসে ছিল। তাজু টাকার ব্যাগ নিয়ে ওই সিএনজিতে উল্লাপাড়ায় আসছিলেন। সিএনজির পিছনে দুটি মোটরসাইকেলে আরো ৪ জন ছিনতাইকারী ছিল। সিএনজিটি সোলাগাড়ী সেতুর কাছে পৌঁছিলে মোটরসাইকেল আরোহীরা গাড়িটির গতি রোধ করে এবং পিস্তল উঁচিয়ে তাজুর নিকট থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়।
এ সময় তাজুর মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। মাথা ফেটে যায় তার। তাকে রাস্তায় ফেলে দিয়ে ছিনতাইকারীরা বড়হরের দিকে পালিয়ে যায়। অনেক কষ্টে আহত তাজু ঘটনাটি আব্দুল মান্নানকে ফোনে জানালে তিনি (মান্নান) বড়হর এলাকায় তার লোকজনকে সঙ্গে সঙ্গে বিষয়টি অবহিত করেন। পরে বড়হর এলাকার লোকজন ৩ জন ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়। আটকদের কাছ থেকে ৫ লাখ টাকা উদ্ধারের পর পুলিশে সোপর্দ করা হয়েচে।

উল্লাপাড়া মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মোছাঃ আশরাফী বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারী ৩ জনকে পুলিশ গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছে। এদেরকে উর্ধ্বতন কর্মকতার্রা জিজ্ঞাসাবাদ করছেন। আব্দুল মান্নানের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুত চলছে।

আপডেট: ১০-৩৭ ঘন্টা: ২২ এপ্রিল: ২০২১

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় মহিলাসহ নিহত ২ (ভিডিওসহ)

আপডেট সময় : ০৬:২০ ঘন্টা: ১৩ মে, ২০২১ নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ : সিরাজগঞ্জ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *