বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / অপরাধ / ইছামতিতে অবৈধ বালু উত্তোলন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৩

ইছামতিতে অবৈধ বালু উত্তোলন নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৩

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

প্রকাশ কাল: ০৪:১৫ ঘন্টা: মে ২৯, ২০২১

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ইছামতি নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের প্রতিবাদ করায় বালু ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১৩ জন আহত হয়েছেন। শনিবার (২৯ মে) সকাল ১১টা থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পশ্চিম গাড়দহ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। আহতদের মধ্যে পশ্চিম গাড়দহ গ্রামের মাটি ব্যবসায়ি শামীম, মামুন, হাবিব, সিহাব, আইনুন নাহার ও কানগাতি গ্রামের তারেক মল্লিক, আব্দুল্লাহ, নুর ইসলাম, জয়নাল আবেদিন, আব্দুল লতিফ এবং মোতালেবকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর জানান, ইছামতি নদীর ভেতরে নিজের জমি দাবী করে তার মাটি শামীম গংদের কাছে বিক্রি করেন মৌলানা আব্দুস সাত্তার। মাটি কাটার ফলে জমি ও বাড়িঘর ক্ষতির হবে চিন্তা করে বাঁধা দেয় এলাকাবাসী। এ নিয়ে উভয় গ্রæপের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে শামীম গং ও সাত্তার গং ছাড়াও এলাকাবাসী জড়িয়ে পরে। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৩ জন আহত হন। পরে স্থানীয়রা ৯৯৯ ফোন দিয়ে পুলিশে খবর দেয়।

সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) তাপস কুমার জানান, সংঘর্ষে উভয়পক্ষের ৫/৬ জন করে আহত হয়েছে।  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। ফের সংঘর্ষ এড়াতে বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।