বৃহস্পতিবার , জুন 17 2021
সদ্য সংবাদ
Home / জাতীয় / আড়াই শতাধিক দূরপাল্লার বাস ফিরিয়ে দিল পুলিশ

আড়াই শতাধিক দূরপাল্লার বাস ফিরিয়ে দিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

আপডেট সময়: ১০০৩ ঘন্টা: ১৬ মে, ২০২১

সিরাজগঞ্জ: নিষেধাজ্ঞার মধেও উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা থেকে মহাসড়কে আসা দূরপাল্লার বাস ফিরিয়ে দিয়েছে সিরাজগঞ্জের হাইওয়ে পুলিশ। রোববার (১৬ মে) সকাল রাত ৯টা পর্যন্ত হাটিকুমরুল হাইওয়ে ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশ এসব যাত্রীবাহী বাস ফিরিয়ে দেয়। এতে বিপাকে পরে কর্মস্থলের ফেরত যাওয়া হাজার হাজার যাত্রী। যাত্রীদের কেউ কেউ বিকল্প যানবাহন, ট্রাক, মাইক্রোবাস কিংবা মোটর সাইকেলযোগে গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা দেয়। আবার কেউ কেউ বাধ্য হয়ে বাড়িতে ফিরে যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বাংলানিউজকে বলেন, করোনার কারণে সরকারী নিষেধাজ্ঞা বলব থাকা স্বত্বেও বেশ কিছু দূরপাল্লার বাস মহাসড়কে এসেছে। এসব বাস আমরা ফিরিয়ে দিয়েছি। সকাল থেকে রাত পর্যন্ত প্রায় দেড় শতাধিক বাস ফিরিয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।

অপরদিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক আলী বলেন, অনেক বাস হাটিকুমরুল গোলচত্বর দিয়ে না এসে বিকল্প পথে শহরের ভেতর দিয়ে এসে মুলিবাড়ি এলাকায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে আসছিল। আমরা সেগুলোকে ফিরিয়ে দিয়েছি। সারাদিনে প্রায় শতাধিক বাসকে ফেরত পাঠানো হয়েছে বলে দাবী করেন তিনি।

About jamuna

আবার চেষ্টা করুন

বেলকুচিতে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও, কনের বাবার জরিমানা 

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২২৫৩ ঘন্টা, জুন  ১৬, ২০২১ সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের বেলকুচিতে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।