সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / আমি এমপি হতে চাই না, সেবক হতে চাই- মেরিনা হাজান কবিতা

আমি এমপি হতে চাই না, সেবক হতে চাই- মেরিনা হাজান কবিতা

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ

যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জ -৬ (শাহজাদপুর) আসনে উপ- নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মেরিনা জাহান কবিতা বলেছেন, আমি এমপি হতে চাই না, জনগণের সেবক হতে চাই। আমি শাহজাদপুরবাসীর উন্নয়নে সহযোগীতা করতে চাই।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর)দুপুরে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের যৌথ নির্বাচনী সভায় তিনি আরও বলেন, আমি দলের এমপি হবো, এমপির দল হবে-এমনটা আমি চাই না।

বঙ্গবন্ধু ও স্বাধীনতার প্রতিক নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এ সদস্য আরও বলেন, আমাকে বিজয়ী করুন, আমি আপনাদের মাদক-সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত শাহজাদপুর উপহার দেব। আপনাদের পাশে থাকবো।

পোতাজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী বেপারীর সভাপতিত্বে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,  আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জাহান কল্পনা। এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শামছুজ্জামান আলো, শাহজাদপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান শফি, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আজাদ রহমান, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুল্লাহ তুষার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আশিকুল হক দিনার,  শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রাসেল প্রমুখ। সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনের মৃত্যুতে শুন্য হওয়া সিরাজগঞ্জ-৬ আসনে আগামী ২ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

About jamuna

আবার চেষ্টা করুন

নির্বাচনী কন্ট্রোল রুমে পাল্টে গেল ভোটের ফল: আদালতে স্বতন্ত্র প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বাঙালা ইউনিয়নের পশ্চিম সাতবাড়ীয় এবতেদায়ী মাদ্রাসা ভোট কেন্দ্রে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *