সদ্য সংবাদ
Home / Uncategorized / আধুনিক পৌরসভা গড়ার অঙ্গীকার হোসেন আলী হাসানের

আধুনিক পৌরসভা গড়ার অঙ্গীকার হোসেন আলী হাসানের

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ জেলা আ.লীগের সহ সভাপতি  বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব  এ্যাডঃ কেএম হোসেন  আলী  হাসান বলেছেন, ছাত্রজীবন থেকে  আ.লীগের জন্য শ্রম দিয়েছি। মুক্তিযুদ্ধ করেছি, সকল আন্দোলন সংগ্রামে রাজ পথে থেকে দলকে সুসংগঠিত করেছি। কখনো বঙ্গবন্ধু  ও আ.লীগের আদর্শ থেকে এক চুলও বিচ্যুত হইনাই। তৃণমূল মানুষের সাথে  থেকে রাজনীতি করেছি। তাই  আগামী  পৌর  নির্বাচনে  দলের মেয়র প্রার্থী  হওয়ার জন্য আপনাদের দারে এসেছি।
তিনি বলেন, আমি আপনাদেরই লোক। আপনাদের ভালবাসা নিয়ে আজ এ পর্যায়ে আসতে পেরেছি। শেষ বয়সে এসে আবারও আপনাদের দ্বারস্থ হয়েছি। আপনাদের দোয়া ও সহযোগিতা থাকলে জননেত্রী শেখ হাসিনার নৌকা নিয়ে বিজয়ী হব ইনশাল্লাহ। আমি নির্বাচিত হলে সিরাজগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক শহর  হিসেবে গড়েতুলতে নিজকে বিলিয়ে দেবো। গতকাল শনিবার বিকালে মিলন মোড় রোডস্থ ৫ নং ওয়ার্ড  আ.লীগের আয়োজনে মতবিনিময় সভায় এসব কথা বলেন।
৫ নং ওয়ার্ড  আ.লীগের  আয়োজনে আব্দুল মোমিন  তারা’র সভাপতিত্বে এবং সাধারণ  সম্পাদক আব্দুল করিম এর সঞ্চালনায় মতবিনিময়  সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,  মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মামুনুর রশীদ মামুন, আইনজীবী সহকারি সমিতির সাধারণ সম্পাদক ফজলুল  হক প্রমূখ। এ সময় বঙ্গমাতা সাংষ্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আনিসুর রহমান,  পৌর কৃষক লীগের সভাপতি ফুলাদ হায়দার খান, সাবেক  কাউন্সিলর ইমতিয়াজ  চৌধুরী, আওয়ামীলীগ নেতা লুতফর  রহমান  পিন্টু, নাসির  উদ্দীনসহ অত্র ওয়ার্ডে সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন। এসময় ৫নং ওয়ার্ড আ. লীগের  নেতাকর্মীরা মনোনয়ন জন্য   কেএম হোসেন  আলী  হাসানের হয়ে কাজ করবেন বলে আশাবাদ  বক্ত্য করেন।

About jamuna

আবার চেষ্টা করুন

উল্লাপাড়া আ.লীগের সভাপতি রুমি, সা. সম্পাদক মোস্তফা

নিজস্ব প্রতিবেদক ||  যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফয়সাল কাদের রুমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *