সদ্য সংবাদ
Home / আইন আদালত / আদালতের এজলাসে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা আসামীর

আদালতের এজলাসে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা আসামীর

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে আদালতের এজলাসেই বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন মোক্তার হোসেন (৩৫) নামে এক আসামী। তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১৪ ডিসেম্বর) দুপুরে সিরাজগঞ্জ নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ আদালত এর এজলাসে এই ঘটনাটি ঘটে। মোক্তার হোসেন রায়গঞ্জ উপজেলার মিত্র তেঘরি গ্রামের সাইফুল ইসলামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে স্ত্রীর দায়ের করা মামলার আসামী ছিলেন স্বামী মোক্তার হোসেন। আজ দুপুরে এ মামলায় আজ তিনি হাজিরা দিতে এসেছিলেন। আদালতে মামলার শুনানী চলাকালে এজলাসে দাঁড়িয়ে বিষ পান করেন তিনি। এ সময় বিচারক তাকে দ্রæত হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। সিরাজগঞ্জ কোর্ট পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, আসামী কীটনাশক পানে অসুস্থ্য হয়ে পড়লে বিচারকের নির্দেশে তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই আদালতের এপিপি অ্যাডভোকেট আনোয়ার পারভেজ লিমন বলেন, আদালতে সেচ্ছায় হাজিরা দিতে এসেছিলেন মোক্তার হোসেন। শুনানী চলাকালে তার হাত থেকে একটি প্লাস্টিকের বোতল পড়ে যায়। বোতল থেকে পানির মতো কীটনাশক মেঝেতে গড়িয়ে পড়ে। আসামী মোক্তার হোসেনও অসুস্থ্য হয়ে পড়েন। তখন বিচারক আব্দুল্লাহ আল-মামুন তাকে হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন। তিনি কীটনাশক পান করেছেন কিনা সেটা আমাদের চোখে পড়েনি।

একই আদালতের অপর এপিপি অ্যাডভোকেট কায়সার আহমেদ লিটন বলেন, এর আগের তারিখেও তিনি হাজিরা দিতে এলে বিচারক জামিন বাতিলের আদেশ দেয়ার পর আদালত প্রাঙ্গনেই সিনক্রিয়েট করেন ওই আসামী। পরে আদালত তাকে জামিন দিয়েছিলেন।

আবার চেষ্টা করুন

মোহাম্মদ নাসিম স্মরণে বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ঢাকা অফিস || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ১৮১৭ ঘন্টা, ২০ জুন, ২০২১ বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য, …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।