বৃহস্পতিবার , জুন 24 2021
সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / তাড়াশ / আগুনে পুড়ে ছাই হলো নব দম্পত্তির স্বপ্ন 

আগুনে পুড়ে ছাই হলো নব দম্পত্তির স্বপ্ন 

তাড়াশ প্রতিনিধি|| যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ : মাত্র দুমাস আগে বিয়ে হয়েছিল আবু জাহের প্রামানিক ও আঞ্জুয়ারা দম্পত্তির। নতুন জীবন শুরুর আগে নানা আসবাবপত্রে সাজিয়েছিলেন তার ঘর। বিয়েতে উপহার হিসেবে পেয়েছিলেন স্বর্ণালংকারসহ বিভিন্ন সামগ্রী। সুখের সংসার গড়ার স্বপ্নে বিভোর এ দম্পত্তির সব সুখ ধুলিসাত হয়ে গেল সামান্য বিদ্যুতের শর্ট সার্কিটের।
শুক্রবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশীগ্রাম গুড়পীপুল ইউনিয়নের আরংগাইল গ্রামের আবু তাহেরের ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
কান্নাজড়িত কন্ঠে আবু জাহের প্রামানিক বলেন, ২ মাস আগে তিনি বিয়ে করে সংসার পেতেছেন।  বিয়ের আগে তিনি ঘর সাজানোর বিভিন্ন আসবাবপত্র গড়েছিলেন। বিয়েতে সোনার গহনা ও উপহার সামগ্রীও পেয়েছিলেন। শুক্রবার সন্ধ্যার আগে হঠাৎ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে পুরো ঘর পুরে ছাই হয়ে যায়। তার সকল স্বপ্ন ধুলিসাৎ হয়ে গেলো।
দেশীগ্রাম গুড়পীপুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস কুদ্দুস সরকার বলেন, সবে মাত্র বিয়ে করেছে তাহের। হঠাৎ আগুনে ২টা ঘর, আসবাবপত্রসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ নব দম্পত্তির যে ক্ষতি হয়েছে যা তাদের পক্ষে মেনে নেওয়া খুবই কষ্টকর।

About jamuna

আবার চেষ্টা করুন

পাঁচ শতাধিক মানুষের দেড়কোটি টাকা নিয়ে চম্পট দিলেন এক নারী

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম প্রকাশ কাল: ২৩৫০ ঘন্টা, জুন ২৩, ২০২১ সিরাজগঞ্জ: করোনা মহামারীতে কর্মহীন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।