সদ্য সংবাদ
Home / আইন আদালত / আইপিএল জুয়া খেলার দায়ে সিরাজগঞ্জে ১০ জনের কারাদণ্ড

আইপিএল জুয়া খেলার দায়ে সিরাজগঞ্জে ১০ জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ক্রিকেট (আইপিএল) জুয়া খেলার দায়ে সিরাজগঞ্জের এনায়েতপুরে ১০ ব্যক্তির প্রত্যেককে ১৫ দিন করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (৮ অক্টোবর) ভোররাতে জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মঈন উদ্দিন এ আদেশ দেন।

কারাদন্ডপ্রাপ্তরা হলেন, এনায়েতপুর থানার গোপরেখী গ্রামের মো. পাসানের নূর ইসলাম (২৪), গাজী শেখের ছেলে ফজল হক (২৭), মজিবরের ছেলে হোসেন আলী (৩১), মোহাম্মদ আলীর ছেলে ইয়াসিন (২৫), মোতালেব শেখের ছেলে ইমরান (১৯), ফটিকের ছেলে ইমদাদুল (১৯), হাসমত আলীর ছেলে শুকুর আলী, নুরুল ইসলামের সোহেল (২২), আজুগড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে  ইউসুফ শেখ (২৬) ও গণেশ পালের ছেলে অমর পাল (৩৫)।

বৃহস্পিতিবার (৮ অক্টোবর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট  মো. মঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে র‌্যাব-১২ সদস্যদের সহযোগীতায় এনায়েতপুর থানার গোপরেখী গ্রামে অভিযান  চালানো হয়। সেখানে আইপিএল জুয়া খেলার সময় ওই ১০ জনকে আটক করা হয়। এ সময় সেখান থেকে একটি টিভি, নগদ ৮ হাজার  ২ শত ৫৭ টাকা  জব্দ করা হয়। প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে বৃহস্পতিবার ভোররাতে প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

About jamuna

আবার চেষ্টা করুন

রাধা না বোলে না বোলে রে | আজাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *