সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / তাড়াশ / অসুস্থ্য শিক্ষককে দেখতে গিয়ে শুশ্রুষা করলেন এমপি আব্দুল আজিজ

অসুস্থ্য শিক্ষককে দেখতে গিয়ে শুশ্রুষা করলেন এমপি আব্দুল আজিজ

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম
সিরাজগঞ্জ: নিজ নির্বাচনী এলাকা দলীয় কর্মসূচিতে অংশ নিতে যাচ্ছিলেন সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ। হঠাত মনে পড়ে এই গ্রামে তার এক স্কুল শিক্ষকের কথা। খোঁজ-খবর নিয়ে জানতে পারেন সেই শিক্ষক অসুস্থ্য অবস্থায় ঘরে পরে রয়েছেন। ছুটে যান সেই শিক্ষকের ঘরে। মাটির ঘরে শয্যাশায়ী শিক্ষকের পা ছুয়ে ছালাম করেন এবং ওষুধ ও পানি পান করান।

রোববার (১ নভেম্বর) সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের একটি ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনে যাবার পথে কাস্তা গ্রামের সত্তোর্ধ বয়সী শিক্ষক সাজ্জাদ হোসেন মাস্টারের বাড়ি গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ। সেখানে বেশ কিছুক্ষণ অবস্থান করে ওই শিক্ষকের শারিরীক অবস্থার খোঁজ-খবর নিয়ে উন্নত চিকিতসার জন্য সাবির্ক সহায়তার আশ্বাস দেন পরিবারকে।

মাধাইনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছানেয়ার হোসেন বলেন, সাজ্জাদ হোসেন মাস্টার তাড়াশ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। এমপি মহোদয় ওই স্কুলের ছাত্র ছিলেন। আজ দলের সম্মেলনে আসার পথেই তাঁর ওই শিক্ষকের কথা মনে হয়। ছুটে যান তিনি ওই বাড়িতে। শিক্ষকের পা ছুঁয়ে ছালাম করেন। নিজ হাতে ওষুধ ও পানি পান করিয়ে দেন। আশ্বাস দেন উন্নত চিকিতসা করানোর।

একজন সংসদ সদস্য হয়েও প্রটোকল ভেঙ্গে শিক্ষকের ঘরে ঢুকে তার প্রতি এমন সম্মানবোধে সবাই ধন্য ধন্য করছেন। এমপির এমন মহানুভবতায় এলাকার মানুষ প্রশংসা করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রশংসায় ভাসছেন ভক্ত ও সমর্থকেরা।

এ বিষয়ে যোগাযোগ করা হলে সংসদ সদস্য অধ্যাপক ডা. আব্দুল আজিজ যমুনাপ্রবাহ.কমকে বলেন, সাজ্জাদ হোসেন স্যার আমার সরাসরি শিক্ষক। ওই গ্রামে ঢুকেই আমার স্যারের কথা মনে পড়ে যায়। অনেকদিন দেখা নেই স্যারের সাথে। এ কারণে আর থাকতে পারিনি।দ্রুত ছুটে যাই তাঁর বাসায়। কিন্তু তার শারিরীক অবস্থা দেখে মনটা খারাপ হয়ে যায়। আমি স্যারের পরিবারকে বলেছি-উন্নত চিকিসার জন্য সার্বিক সহায়তা আমি করবো।

 

 

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে ইটভাটার চুলার দেয়াল ধসে শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক || যমুনাপ্রবাহ.কম আপডেট সময়: ০২ঃ০৮ ঘন্টা: ১১ মে : ২০২১ সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ইটভাটার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *