Home / আইন আদালত / অর্পিত সম্পত্তি আত্মসাত চেষ্টার মামলায় এমপি স্বপনের বিরুদ্ধে চার্জ গঠন

অর্পিত সম্পত্তি আত্মসাত চেষ্টার মামলায় এমপি স্বপনের বিরুদ্ধে চার্জ গঠন

শাহজাদপুর প্রতনিধি, যমুনাপ্রবাহ.কম

সিরাজগঞ্জ: ওকালতনামা ও আম মোক্তারনামায় জাল স্বাক্ষর করে সরকারি অর্পিত সম্পত্তি আত্মসাতের চেষ্টা মামলায় বুধবার দুপুরে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনসহ ২ জনের নামে চার্জগঠন হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) বিকেলে শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু খান শাহীন কনক এর চৌকি আদালতে এই চার্জ গঠন করা হয়। হাসিবুর রহমান স্বপন ছাড়া মামলার অপর আসামী হলেন, শাহজাদপুর সাব-রেজিস্ট্রি অফিসের মহরার আব্দুর রশিদ। চার্জ গঠনের সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। শাহজাদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ব্রেঞ্চ সহকারী শফিকুল ইসলাম সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন।

বিবাদীপক্ষের আইনজীবি এ্যাডভোকেট আব্দুল হাই বলেন, শাহজাদপুর উপজেলার পৌর শহরের পুকুরপাড় মহল্লার একটি সরকারি অর্পিত সম্পত্তি আত্মসাতের জন্য ওকালতনামা ও আম মোক্তারনামায় জাল স্বাক্ষর করার অভিযোগ এনে ২০১৮ সালের ২৫ জুলাই সিরাজগঞ্জ অর্পিত সম্পত্তি ট্রাইব্যুনাল আদালতের বিচারক শাহজাদপুর সিনিয়র সহকারী জজ মো: তোফাজ্জল হোসেন বাদী হয়ে শাহজাদপুর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক মো: আব্দুর রশিদ ও সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনকে বিবাদী করে মামলা দায়ের করেন। চার্জ গঠনকে কেন্দ্র করে শাহজাদপুর চৌকি আদালত চত্বরে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়। হাসিবুর রহমান স্বপন এমপি পুলিশের বিশেষ নিরাপত্তায় পিকআপে করে আদালত চত্বরে আসেন। মামলার বিষয়ে হাসিবুর রহমান এমপি বলেন, আমি কোন অন্যায় বা জাল স্বাক্ষর করিনি। অন্যায় ভাবে আমাকে ফাসানো হয়েছে। স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আমি নির্দোষ প্রমাণিত হয়ে এ মামলা থেকে খালাস পেয়ে যাব।

About jamuna

আবার চেষ্টা করুন

সিরাজগঞ্জে নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক যমুনাপ্রবাহ.কম সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে নজরুল ইসলাম (২২) নামে এক  নির্মাণ শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *