সদ্য সংবাদ
Home / সিরাজগঞ্জ / চৌহালী / অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবীতে এনায়েতপুরে মানববন্ধন ও বিক্ষোভ

অবৈধ বালু উত্তোলন বন্ধের দাবীতে এনায়েতপুরে মানববন্ধন ও বিক্ষোভ

জহুরুল ইসলাম । যমুনাপ্রবাহ.কম
বেলকুচি প্রতিনিধি : ব্যক্তি মালিকানাধীন জমিতে অবৈধ ভাবে বালু উত্তোলন বন্ধের দাবীতে সিরাজগঞ্জের এনায়েতপুরে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচি পালন করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার (১২ আগস্ট)  সকালে  এনায়েতপুর-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কের বেতিল বাজারে আধাঘন্টা ব্যাপী এ কর্মসুচিতে সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল আলম মাস্টারের সভাপতিত্বে এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি জাহাঙ্গীর আলম জাহিদ, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান মনি, সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদ সিকদার, গোলাম হোসেন, রজব আলী, যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, মনসুর আলী, প্রমুখ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে সদিয়া চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সিরাজ যমুনার চরের ব্যক্তি মালিকানাধীন জমিতে জোরপূর্বক অবৈধ ভাবে ড্রেজার দিয়ে বালু উত্তোলন করে বিক্রি করছে। এছাড়া গত জুন মাসে আমাদের ব্যক্তিগত জমিতে বালু মহাল করার জন্য ডিসির কাছে আবেদন করেছে। তার এই অপতৎপরতা আমরা কখনো মেনে নেবোনা। যদি বালু মহালের অনুমতি দেয়া হয় তবে আমরা হাজার হাজার মানুষ লংমার্চ ও ডিসি অফিস ঘেরাও কর্মসুচি দেবো। তারা আরো বলেন, সিরাজ চেয়ারম্যান এমপি মমিন মন্ডলকে সংস্পর্শে থেকে তাকে কৌশলে ঢাল হিসেবে ব্যবহার করে ব্যক্তিগত জমি সরকারী বালু মহাল করার পায়তারা করছে।
এ কর্মসুচিতে চরের ১০/১৫টি গ্রামের বিভিন্ন স্তরের ৫ শতাধিক মানুষ অংশ গ্রহন করে।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *