সদ্য সংবাদ
Home / রাজনীতি / আওয়ামীলীগ / অপরাজনীতির বিরুদ্ধে বেলকুচিতে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

অপরাজনীতির বিরুদ্ধে বেলকুচিতে সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

উপজেলা প্রতিনিধি || যমুনাপ্রবাহ.কম
 বেলকুচি : সুস্থ ধারার রাজনীতি ফিরিয়ে আনার লক্ষে ও মাদক, সন্ত্রাস, পেশীশক্তি এবং অপরাজনীতি বন্ধের দাবীতে সংবাদ সম্মেলন করেছে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ।
বুধবার (২৮ জুলাই) সকালে বেলকুচির সাবেক ছাত্রলীগ ফোরামের আয়োজনে সোহাগপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এই সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সরকার বলেন, বেলকুচিতে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি সুস্থ ধারা পুর্নবহাল এবং অপরাজনীতি ও পেশী শক্তি, মাদক ও সন্ত্রাস বিরোধ কর্মকান্ডের বিরুদ্ধে আমাদের তীব্র প্রতিবাদ স্বরুপ আজকের এই সাংবাদ সম্মেলন।
বেলকুচি রাজনৈতিক অচলঅবস্থা সৃষ্টির পেছনে যে পেশী শক্তির উথান হয়েছে রাজনৈতিক ভাবে আমরা তার মোকাবেলা করতে প্রস্তুত। রাজনীতির নামে বেলকুচিতে সন্ত্রাসের যে রাম রাজত্ব কায়েম করা হয়েছে। আমরা ৯০ দশকের এরশাদ বিরোধী স্বৈরাচার বিরোধী আন্দোলনে বেলকুচিতে আমরা আন্দোলন করে বেলকুচিতে আ’লীগের সুস্থ ধারার রাজনীতি প্রতিষ্ঠান করতে সহায়ক ভূমিকা পালন করেছি। বেলকুচি আ’লীগের ও এর  অঙ্গ ও সহযোগী মেয়াদ উর্ত্তীন পর যাব কোনো কার্যকারী কমিটি নাই। আমাদের দাবী অতি বিলম্বে এ মহামারী কেটে যাবার পর যোগ্য ও মেধাবী সাবেক ছাত্র নেতাদের মধ্যে থেকে কমিটির স্থান দিতে হবে। রাজনীতির নামে বেলকুচিতে কতিপয় সন্ত্রসীদের হাতর আ’লীগের ত্যাগী নেতাদের বার বার অপমানিত লাঞ্চিত হতে হচ্ছে। যার কারনে বেলকুচি রাজনীতি অপশক্তির হাতে জিম্মি হয়ে পড়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা ত্যাগী নেতাদের সাথে নিয়ে এর মোকাবেলা করতে প্রস্তুত।
বেলকুচি সাবেক ছাত্রলীগ ফোরামের আহ্বায়ক আজগর আলী প্রামানিকের সভাপতিত্বে সাংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সদস্য সচিব সাবেক ছাত্রলীগ ফোরাম নাজমুল ইসলাম, আলহাজ্ব উদ্দিন, আব্দুল মতিন, সেলিম রেজা, তারিকুল ইসলাম তাড়ি, আব্দুল হান্নান সরকার, শাহাদ হোসেন, আব্দুস সবুর, বেলকুচি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম আহম্মেদ প্রমুখ।

About jamuna

আবার চেষ্টা করুন

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের উদ্যোগে শহীদ শেখ রাসেল দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ যমুনাপ্রবাহ.কম: নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *